রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

নিখোঁজের দুই দিন পর প্রকৃত করোনা আক্রান্তের খোঁজ

নিজস্ব প্রতিবেদক, সিলেট : করোনা আক্রান্ত কিনা তা নিশ্চিত হওয়ার আগেই হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া, একই নামের অন্য এক নারীকে হাসপাতালে নিয়ে আসার পর এবার প্রকৃত করোনা আক্রান্তকে খুঁজে পেয়েছে পুলিশ।

সিলেট বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাত হোসেন জানান, আজ শনিবার বিকেলে পালিয়ে যাওয়া করোনা আক্রান্ত নারীকে সিলেট সদর উপজেলার আত্মীয়বাড়ি থেকে উদ্ধার করে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়েছে।

গত বুধবার সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে সন্তান প্রসব করেন এক নারী। সেদিনই করোনা আক্রান্ত সন্দেহে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। পরদিন সকালে ওই নারীর সন্তান মারা যাওয়ার পর তিনি হাসপাতাল থেকে পালিয়ে যান এবং সেদিন রাতেই নিশ্চিত হওয়া যায় যে তিনি করোনা আক্রান্ত।

হাসপাতালের উপপরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান, হাসপাতালে ভর্তির সময় ওই নারী নিজের নাম ঠিক দিলেও, ঠিকানা ও অন্যান্য তথ্য সঠিক দেয়নি। একই নামের আরেক নারী ওই ওয়ার্ড থেকে বৃহস্পতিবার ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরেন।

তিনি বলেন, দুই নারীরই একই নাম হওয়ায় পুলিশ শুক্রবার ওই ভুল নারীকে আটক করে হাসপাতালে নিয়ে আসেন। কাগজপত্র দেখে নিশ্চিত হওয়া যায় যে ওই নারীকে যথাযথভাবেই হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছিল এবং তাকে আবার বাড়িতে ফেরত পাঠানো হয়।

ডা. হিমাংশু বলেন, শেষ পর্যন্ত পুলিশ প্রকৃত করোনা আক্রান্তের খোঁজ পায় এবং তাকে নিয়ে এসে করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com